Inqilab Logo

ঢাকা, রোববার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭, ২০ যিলক্বদ ১৪৪১ হিজরী

‘মামলা মাথায় যেন কবরে যেতে না হয়’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

 মামলা মাথায় নিয়ে কাউকে যাতে কবরে যেতে না হয় সে বিষয়টি বিবেচনায় রেখে আদালত সংশ্লিষ্টদের দায়িত্ব পালনের আহŸান জানালেন চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান। গতকাল সোমবার চট্টগ্রাম সার্কিট হাউসে আঞ্চলিক টাস্কফোর্স সভায় তিনি সভাপতির বক্তব্যে এ আহŸান জানান। বিচারাধীন মামলা দ্রæত নিষ্পত্তির তাগিদ দিয়ে তিনি বলেন, মানবিক দৃষ্টিবোধ নিয়ে মানুষের জন্য ভালো কিছু করা যায় কি না তা ভাবতে হবে। মামলাগুলো দ্রæত নিষ্পত্তি না হওয়ায় বাদী-বিবাদীরা হয়রানির শিকার হচ্ছেন। 

সভায় অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) শংকর রঞ্জন সাহা, বিভাগীয় স্থানীয় সরকার পরিচালক দীপক চক্রবর্তী, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) মো. নুরুল আলম নিজামী, বিজিবি’র চট্টগ্রাম রিজিয়নের কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মো. আমিরুল ইসলাম সিকদার, পরিবেশ অধিদপ্তর চট্টগ্রাম অঞ্চলের পরিচালক আজাদুর রহমান মল্লিক, চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট মাহাবুবুল আলম, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সচিব আবু শাহেদ চৌধুরীসহ চট্টগ্রাম বিভাগের ১১ জেলা প্রশাসকগণ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ