Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

পথে অচেতন দুই শিক্ষার্থী

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

 পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্র এলাকায় ছেলে ধরা আতঙ্কে পঞ্চম শ্রেণির দুই শিক্ষার্থী স্কুল থেকে বাড়ি ফেরার পথে রাস্তায় অচেতন হয়ে পড়লে কলাপাড়া হাসপাতালে এনে চিকিৎসা দেয়া হয়েছে। গতকাল দুপুরের এ ঘটনায় এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এরা হচ্ছে চরনিশানবাড়িয়া গ্রামের চরনিশানবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী হুমায়রা (১১) ও বৈশাখী (১১)। বর্তমানে দু’জনেই সুস্থ রয়েছে। 

হুমায়রার মা সেলিনা বেগম মেয়ের উদ্ধৃতি দিয়ে জানান, ধানখালী ইউনিয়নের মধুপাড়া প্রাইমারি স্কুল কেন্দ্রে পঞ্চমের মডেল পরীক্ষা শেষে উল্লেখিত দুই ছাত্রী নিজের স্কুল চরনিশানবাড়িয়া যাচ্ছিল। পথিমধ্যে মোটরসাইকেলে যাওয়া দুই অপরিচিত ব্যক্তি ঘাসের সঙ্গে কিছু মিশিয়ে হুমায়রা ও বৈশাখীর শরীরের স্প্রে করে।
এতে সঙ্গে সঙ্গে ওরা দু’জন বমি করতে করতে রাস্তায় অচেতন হয়ে পড়ে। পেছনে আসা অপর ছাত্র-ছাত্রীরা স্কুলের শিক্ষকদের দৌড়ে গিয়ে ঘটনা বলে। প্রধান শিক্ষক শাহাবুদ্দিন মিয়া এদের নিয়ে বটতলার চিকিৎসক রফিককে দেখান। সেখান থেকে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসেন।
উপজেলা স্বাস্থ্য প্রশাসক চিন্ময় হাওলাদার জানান, ওরা কিছু একটা স্প্রে করার কথা বলেছে। তবে প্রচÐ ভয় পেয়েছে। আর কিছু না। প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়েছে। এখন দু’জনেই সম্পূর্ণ সুস্থ রয়েছে। এদিকে এ ঘটনায় গোটা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ