Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

রাউজানে তান্ডবলীলা বন্ধে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

বাঘাইছড়িতে মানববন্ধন

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

চট্টগ্রামের রাউজানে তিন মাস ধরে চলা নারকীয় সন্ত্রাসী তাÐবলীলা বন্ধ, কাগতিয়া মাদরাসার বিরুদ্ধে ষড়যন্ত্র বন্ধ, ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে হয়রানি অবসান এবং ভাঙচুর-অগ্নিসংযোগ করে মাদরাসা-এবাদতখানা-খানকাহ-বাড়ীঘর লুটপাট ও ধ্বংসের প্রতিবাদে বিচার বিভাগীয় তদন্তের দাবিতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে মানববন্ধন করেছে মুনিরীয়া তবলীগ কমিটি মুক্তিযোদ্ধা ফোরাম, মুনিরীয়া যুব তবলীগ কমিটি ১৪৩ নং মারিশ্যা শাখা, মুক্তিযোদ্ধা প্রজন্ম ও বাঘাইছড়ি এলাকাবাসী।

মুক্তিযোদ্ধা আব্দুল হালিমের সভাপতিত্বে রাংগামাটি পার্বত্য জেলার বাঘাইছড়ি উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত মানববন্ধন এ প্রধান অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ রাংগামাটি জেলার সাবেক সহকারী জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুল লতিফ, বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা হোসেন আহাম্মদ, উপজেলা আওয়ামীলীগ ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন, কৃষকলীগ সভাপতি ওসমান গণি, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি লুৎফর রহমান রাজিব, ছাত্রসেনার প্রতিষ্ঠাতা সভাপতি হাজী মুহাম্মদ ইউসুফ, ছাত্রসেনা সাবেক সভাপতি মাওলানা বশির উদ্দিন আনসারী, প্রেসক্লাব যুগ্ম সম্পাদক সাংবাদিক আব্দুল মাবুদ, মাওলানা আবুল কাশেম, মাওলানা আতিকুর রহমান, ছাত্রদল নেতা নূর উদ্দিন, ইমরান হোসেন জুমান, আওয়ামীলীগ নেতা শামসুর রহমান, সাইফুল ইসলাম, বিএনপি নেতা ফজল করিম, পৌর ছাত্রলীগ নেতা শাহআলম প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ