Inqilab Logo

ঢাকা, রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬, ২৩ যিলহজ ১৪৪০ হিজরী।
শিরোনাম

কর্মচারীকে পুলিশে দিলো বিমান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

 কেবিন ক্রুসহ বিভিন্ন পদে নিয়োগ প্রক্রিয়ায় প্রতারণায় জড়িত থাকার অভিযোগে এক কর্মচারীর বিরুদ্ধে মামলা করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। অভিযুক্ত ওই কর্মচারীর নাম শরিফুল ইসলাম। তিনি বিমানের প্রকিউরমেন্ট সুপারভাইজার পদে কর্মরত। গত রোববার তাকে পুলিশে সোপর্দ করে বিমান কর্তৃপক্ষ। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ও থানা সূত্রে বিষয়টি জানা গেছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, প্রতিষ্ঠানটির ব্যবস্থাপক প্রশাসন (নিয়োগ) ফখরুল ইসলাম বাদী হয়ে বিমানবন্দর থানায় এ মামলা করেন। মামলার এজাহারে বলা হয়, বিমানে কেবিন ক্রু, ম্যাটেরিয়াল ম্যানেজমেন্ট অ্যাসিসট্যান্ট ও সুইপার পদে নিয়োগের প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেয় শরিফুল। তার মোবাইল ফোনে একাধিক পরীক্ষার্থীর প্রবেশপত্রের ছবি ও পরীক্ষা সংক্রান্ত এসএমএস পাওয়া গেছে। এ বিষয়ে বিমানের পরিচালক (প্রশাসন) জিয়াউদ্দিন আহমেদ বলেন, প্রতারণার সঙ্গে সম্পৃক্ততার প্রমাণ পাওয়ায় তার বিরুদ্ধে মামলা করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ