Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭, ২১ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

ওয়ালটন এসিতে ক্যাশ ভাউচার

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৯, ১২:৪০ এএম


ঈদুল আযহা উপলক্ষ্যে দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন ৪ এর আওতায় এয়ার কন্ডিশনার বা এসি ক্রেতাদের বেশ কিছু সুবিধা দিচ্ছে ওয়ালটন। এর মধ্যে রয়েছে লাখ লাখ টাকার ক্যাশব্যাক, নিশ্চিত ক্যাশ ভাউচার, নগদ ছাড়, ফ্রি ইন্সটলেশন, ১ বছরের বিদ্যুৎ বিল ফ্রি পাওয়ার সুযোগ। আছে এক্সচেঞ্জ অফার- অর্থাৎ যে কোনো পুরনো এসি বদলে নতুন এসি কেনার সুযোগ।

ওয়ালটন এসির চীফ অপারেটিং অফিসার প্রকৌশলী ইসহাক রনি জানান, কোরবানি ঈদকে সামনে রেখে ক্রেতাদের জন্য ‘এই ঈদে ডাবল ধামাকা, এসি কিনলে লাখ টাকা’ শীর্ষক ক্যাম্পেইন ঘোষণা করেছে ওয়ালটন। এর আওতায় দেশের যে কোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক ও ই-প্লাজা থেকে ওয়ালটন এসি কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতা পেতে পারেন এক লাখ টাকার ক্যাশ ভাউচার বা ক্যাশব্যাক। রয়েছে ফ্রি ইন্সটলেশন কিম্বা ১ বছরের বিদ্যুৎ বিল ফ্রি পাওয়ার সুযোগ। থাকছে নিশ্চিত ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ। এসব সুবিধা মিলবে ১১ জুলাই থেকে কোরবানি ঈদ পর্যন্ত।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন