Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

আবারও মিন্নির জামিন আবেদন

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৯, ১২:৫৬ পিএম

বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ডে গ্রেপ্তার তার স্ত্রী ও মামলার প্রধান সাক্ষী আয়েশা সিদ্দিকা মিন্নির জামিন আবেদন করা হয়েছে। বরগুনার জেলা ও দায়রা জজ আদালতে আজ মঙ্গলবার (২৩ জুলাই) সকালে এ আবেদন করেন তাঁর আইনজীবী।

মিন্নির আইনজীবী ও জেলা বারের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. মাহবুবুল বারী আসলাম সকাল সাড়ে ৯টায় দায়রা জজ আদালতে তাঁর পক্ষে জামিন আবেদন করেন। জামিন শুনানি হবে দুপুর সাড়ে ১২টায়।

এর আগে গতকাল সোমবার আদালতে মিন্নির দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রত্যাহার ও তাঁর চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তির আবেদন নামঞ্জুর করা হয়। বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত বিচারক মো. সিরাজুল ইসলাম গাজী ওই আবেদন নামঞ্জুর করেন।

মিন্নির আইনজীবী জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুল বারী আসলাম জানান, মিন্নির ১৬৪ ধারায় দেওয়া জবানবন্দি বাতিলের জন্য তাঁর স্বাক্ষর নিতে এবং মিন্নির চিকিৎসার জন্য তাঁকে হাজির করার আবেদন করা হয়েছিল। কিন্তু আদালত বিষয়টি জেল কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে সম্পন্ন করার পরামর্শ দিয়ে আবেদন নাকচ করে দেন। এর আগের দিন মিন্নির পক্ষে আইনজীবীরা জামিন আবেদন করলে তা নামঞ্জুর করেন একই আদালত।



 

Show all comments
  • Md. Basir ২৩ জুলাই, ২০১৯, ১:২৬ পিএম says : 0
    Ekhon jamin hoye jabe kenona Mr. Shombo interfere korse tar cheleke bachanor jonno. Eta sodu natok. Amar opinion totally investigation korar jonno RAB or ARMY KE deoa hok. We want proper justic entire all guilty.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিফাত হত্যা


আরও
আরও পড়ুন