Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

বাগেরহাটে নাশকতা পরিকল্পনার অভিযোগে জামায়াতের সভাপতিসহ গ্রেপ্তার ৮

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৯, ১:২৬ পিএম

বাগেরহাটের রামপালে নাশকতা পরিকল্পনার অভিযোগে জামায়াতের সভাপতি সম্পাদকসহ আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার গভীর রাতে রামপাল উপজেলার গৌরম্ভা ইউনিয়নের কাপাসডাঙা গ্রামের জামায়াত ইসলামীর কর্মী আব্দুল ওয়াহেদ শেখের বাড়ির সামনে থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। মঙ্গলবার সকালে এদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
তারা হলেন, রামপাল জামায়াত ইসলামীর সভাপতি শেখ নাসের উদ্দীন, সেক্রেটারী মল্লিক আব্দুল হাই, কর্মী মো. জাহাঙ্গীর মোল্লা, আব্দুল মজিদ শেখ, আব্দুল ওয়াজেদ শেখ, জিহাদ শেখ, আব্দুর রউফ শেখ এবং মো. ওসমান। এদের বাড়ি রামপালের বিভিন্ন গ্রামে।
বাগেরহাটের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল এই প্রতিবেদককে বলেন, সোমবার রাত সাড়ে বারোটার দিকে রামপাল উপজেলা জামায়াতের সভাপতি ও সম্পাদকের নেতৃত্বে এলাকায় নাশকতা বা বিশৃঙ্খলা সৃষ্টি করতে উপজেলার গৌরম্ভা ইউনিয়নের কাপাসডাঙা গ্রামের জামায়াত ইসলামীর কর্মী আব্দুল ওয়াহেদ শেখের বাড়ির সামনে বেশ কয়েকজন বসে গোপণ বৈঠক করছে এই খবরের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযানে যায়। সেখানে গিয়ে তাদের গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। এদের মধ্যে কয়েকজনের বিরুদ্ধে রামপাল থানায় নাশকতা পরিকল্পনার পুরানো মামলা রয়েছে। তাদের মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
এবিষয়ে জামায়াতের বক্তব্য জানতে জেলা জামায়াতের নেতাদের ফোন করা হলে তারা তা ফোন রিসিভ করেননি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ