Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

কক্সবাজারের রামু ও উখিয়ায় পৃথক ২ লাশ উদ্ধার

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৯, ১:৪৩ পিএম

কক্সবাজার জেলার রামুর গর্জনিয়া থেকে একটি গলাকাটা লাশ ও উখিয়ার ইনানী মোঃ শফিরবিল এলাকায় মেরিন ড্রাইভ সড়ক থেকে একটি গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

গর্জনিয়া ইউনিয়নের কালিবইন্ন্য বালুর ঘোনা রবার বাগানের চলাচলের রাস্তা থেকে মঙ্গলবার (২৩ জুলাই) সকালে ওই গলাকাটা লাশটি উদ্ধার করে পুলিশ।

সে গর্জনিয়া ইউনিয়নের দক্ষিণ থোয়াইঙ্গারকাটা এলাকার হাজী মোঃ হাসানের ছেলে আবদুল মতলব বলে জানাগেছে।

স্থানীয় মেম্বার আবদুল জব্বার ও গর্জনিয়া ফাঁড়ি পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

একই দিনে উখিয়ার ইনানী মোঃ শফিরবিল এলাকায় মেরিন ড্রাইভ সড়ক থেকে গুলিবিদ্ধ অবস্থায় নজরুল সিকদার নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের টাইপালং এলাকার শমশু সিকদার ছেলে। নিহত ব্যক্তি মাদক কারবারি বলে তাঁর এলাকা সূত্রে জানা গেছে।

তাঁর কাছে ১ রাউন্ড কার্তুজসহ একটি দেশীয় তৈরী বন্দুক ও ৫’শ পিস ইয়াবা পাওয়া যায়।

মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলার জালিয়া পালং ইউনিয়নের মোঃ শফির বিল গ্রামে মেরিন ড্রাইভ সড়কের পাশ থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

ধারণা করা হচ্ছে, দুই দল ইয়াবা কারবারীর মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওই ব্যক্তি গুলিতে নিহত হয়ে থাকতে পারেন।স্হানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, আজ ভোরে মোঃ শফির বিল এলাকায় মেরিন ড্রাইভ সড়কের বইরগ্যার ছড়া ব্রিজের

পাশে গুলিবিদ্ধ লাশটি দেখে স্থানীয় লোকজন ইনানী ফাঁড়িতে খবর দেয়। পরে ইনানী ফাঁড়ির আইসি(উপপরিদর্শক) সিদ্ধার্থ সাহা সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পরিদর্শন করে লাশটি উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে যায়। নিহতের শরীরে দুটি গুলির চিহ্ন রয়েছে।
ইনানী ফাঁড়ির ইনচার্জ আইসি( উপপরিদর্শক) সিদ্ধার্থ সাহা জানান, এলাকাবাসীর খবরের ভিত্তিতে এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্হায় পাওয়া যায়, তবে জীবিত না মৃত সেটা এখন কিছু বলা যাচ্ছেনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

১৬ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ