Inqilab Logo

ঢাকা, রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬, ২৩ যিলহজ ১৪৪০ হিজরী।
শিরোনাম

সিলেটে দুই সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৯, ৪:৫৯ পিএম

সিলেটে দুই কন্যা সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৩ জুলাই) সিলেট নগরীর করেরপাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই নারীর স্বামীকে আটক করেছে এসএমপি’র জালালাবাদ থানা পুলিশ ।
নিহত ওলি সরকার (২৮) সুনামগঞ্জের দিরাই উপজেলার আছিমপুর গ্রামের মনোরঞ্জন সরকারের মেয়ে ও রাতুল সরকারের স্ত্রী। আর বর্তমানে করেরপাড়া মোহনা বি-২০ নং বাসার বাসিন্দা।
সূত্র জানায়, প্রতিদিনের মতো ঐ জননী সোমবার রাতে ঘুমিয়ে পড়েন। পরদিন মঙ্গলবার তিনি ঘর থেকে বের না হলে স্থানীয়রা তার ঘরের জানালার গ্রিলের সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পান। পরে পুলিশে খবর দেন তারা। পুলিশ গিয়ে ঘরের জানালার সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঐ জননীর লাশ উদ্ধার করেন।
স্থানীয়রা জানান, জানালার সাথে ওড়না দিয়ে পেছানো ওলি সরকারের লাশটিকে রহস্যজনক মনে হচ্ছে।
এসএমপি’র জালালাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) ওকিল উদ্দিন আহমদ জানান, খবর পেয়ে পুলিশ দুই সন্তানের জননীর লাশ উদ্ধার করেছে। আর জিজ্ঞাসাবাদের জন্য ঐ জননীর স্বামী রাতুল সরকারকে থানায় নেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ