Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

রামগড়ে অবৈধভাবে বালু উত্তোলনকালে ভ্রাম্যমান আদালতে জরিমানা

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৯, ৫:৪৮ পিএম

রামগড় পৌরসভার গর্জনতলী- জগন্নাথপাড়াধীন সুকেন্দ্রাই ছড়া থেকে অবৈধভাবে বালু উত্তোলন কালে একজনকে আটক করে জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।
রামগড় উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো: সারোয়ার উদ্দিন নেতৃত্বে ভ্রাম্যমান আদালত মঙ্গলবার (২৩ জুলাই) সকাল ১১টায় গর্জনতলী- জগন্নাথপাড়াধীন সুকেন্দ্রাই ছড়া থেকে অবৈধভাবে বালু উত্তোলন কালে গর্জনতলী এলাকার বাসিন্দা রাকিবুল ইসলাম(২৬) নামে একযুবক কে আটক করে। পরিবেশ সংরক্ষণ আইন ১৯৯৫ এর ৬(খ) ধারায় অপরাধ মোতাবেক ১০ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযুক্ত ব্যক্তি জরিমানা প্রদান করলে আদালত তাকে ছেড়ে দেয়।
রামগড় সহকারী কমিশনার (ভূমি) সারোয়ার উদ্দিন এ প্রতিনিধিকে জানান, সুকেন্দ্রাই ছড়া থেকে শ্রমিকের সাহায্যে অবৈধভাবে বালু উত্তোলন করা হচ্ছে মর্মে স্থানীয় লোকজনের অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয় এবং এ বিযয়ে কাউকে ছাড় দেওয়া হবেনা এবং এ অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ