Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

নারায়ণগঞ্জের বন্দরে পাওনা টাকা চাওয়ায় যুবককে পিটিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৯, ৬:১০ পিএম

পাওনা ৫০০ টাকা নিয়ে বিরোধের জের ধরে বন্দরে মিশর (২৫) নামে এক যুবককে সংঘবদ্ধভাবে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে।সোমবার (২২ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বন্দরের ২৪ নম্বর ওয়ার্ডের কাইতাখালি এলাকায় এ ঘটনা ঘটে।
এ ঘটনায় নিহতের ভাই সানি বাদী হয়ে থানায় মামলা করলে এজাহার নামীয় ৪ আসামিকে গ্রেফতার করে পুলিশ৷ অন্যদিকে এক আসামি পলাতক রয়েছে।গ্রেফতারকৃতরা হলেন, দেলোয়ার হোসেনের ছেলে মিঠু (২৭), মঞ্জুর হকের ছেলে মুন্না (১৯), শাহ্ আলমের ছেলে সাকিব (১৮), আলী হোসেনের ছেলে জিসান (২০)৷ এদিকে বংগার ছেলে শায়ন (১৯) পলাতক রয়েছেন৷ এরা সকলেই বন্দরের নোয়ার্দা এলাকার বাসিন্দা।
এ বিষয়ে বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, নিহত মিশর ৫০০ টাকা পেতো মিঠুর কাছে। এজন্য সে মিঠুর মোবাইল ফোন রেখে দিয়ে বলে টাকা দিয়ে মোবাইল ফেরত নিতে৷ এ ঘটনাকে কেন্দ্র করে তাদের মধ্যে বিরোধের সৃষ্টি হয়৷। পরে মিঠু ও অন্যান্যরা মিলে সোমবার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে কাঠের আসবাবপত্র তৈরিতে ব্যবহৃত বাটালি দিয়ে পিটিয়ে মিশরকে গুরুতর জখম করে। মিশরের ডাকচিৎকারে এলাকাবাসী পুলিশে খবর দেয়৷ পরে পুলিশ মূমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।ওসি বলেন, এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন৷ হত্যাকান্ডে জড়িত চারজনকে গ্রেফতার করা হয়েছে এবং একজন পলাতক রয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা

১০ সেপ্টেম্বর, ২০১৯
৯ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন