Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

এমএনপি সেবার মাধ্যমে রবি নেটওয়ার্কে রেকিট বেনকিজার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৯, ৬:৪৩ পিএম

মোবাইল নাম্বার পোর্টেবিলিটি (এমএনপি) সেবার মাধ্যমে মোবাইল ফোন নম্বর অপরিবর্তিত রেখে সম্প্রতি রবি নেটওয়ার্কে যোগ দিয়েছে বহুজাতিক কোম্পানি রেকিট বেনকিজার (বাংলাদেশ) লিমিটেড। রাজধানীর গুলশান-১-এ রেকিট বেনকিজার (বাংলাদেশ) লিমিটেড’র প্রধান কার্যালয়ে রেকিট বেনকিজার লিমিটেড’র জেনারেল ম্যানেজার (বাংলাদেশ ও শ্রীলঙ্কা ক্লাস্টার) বিশাল গুপ্ত এবং রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ চুক্তিটি সই করেন। চুক্তির আওতায় মোবাইল ভিত্তিক বিশেষ এন্টারপ্রাইজ সল্যুশন, কলরেট, কল কনফারেন্সিং, ক্লোজ ইউজার গ্রুপ সুবিধা এবং ইন্টারনেট সেবাসহ বিভিন্ন ভ্যালু অ্যাডেড সার্ভিস উপভোগ করবে রেকিট বেনকিজার।

এসময় রবি’র চিফ এন্টারপ্রাইজ বিজনেস অফিসার মো: আদিল হোসেন নোবেল, এন্টারপ্রাইজ বিজনেস’র জেনারেল ম্যানেজার মো: মনিরুল ইসলাম, জেনারেল ম্যানেজার আজমত উল্লাহ খান এবং রেকিট বেনকিজার লিমিটেড’র (বাংলাদেশ ও শ্রীলঙ্কা ক্লাস্টার) রিসোর্সসেস ডিরেক্টর আফরিন হুদা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ