Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

পায়ে আঘাত পেলেন শ্রদ্ধা বন্ধ হলো অনুশীলন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৯, ৭:২৮ পিএম

দর্শক প্রেক্ষাগৃহ পর্দায় যেমন ঝকঝকে সুন্দর একটি সিনেমা দেখতে পান সেই সিনেমার পেছনে আসলে লুকিয়ে থাকে আরও অনেক গল্পই। কিছু কিছু সময় সেসবের দু’একটি প্রকাশ পায় বাকি গুলো থেকে যায় অগচরেই। একটি সিনেমা নির্মাণের সময় দর্শকদের চাহিদা মাথায় রেখে পরিচালক থেকে শুরু করে সংশ্লিষ্ট সবাই অনেক কষ্ট করেন। হয়তো মাঝে মধ্যে হাতে গোনা কয়েকটি প্রমাশ্যে আসে। সম্প্রতি এমনই একটি ঘটনা প্রকাশ পেয়েছে।
বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর তার একটি সিনেমার শুটিংয়ের জন্য অনুশীলন করতে গিয়ে পায়ে বেশ আঘাত পেয়েছেন। চিকিৎসকের পরামর্শে এই অভিনেত্রী এখন সম্পূর্ণ বেড় রেসে আছেন। জানা যায়, শ্রদ্ধার আগামী সিনেমা ‘স্ট্রিট ডান্সার থ্রীডি’র একটি গানের অনুশীলন করতে গিয়ে হঠাৎ অভিনেত্রীর পা মচকে যায়। এরপর অনেক চেষ্টা শর্তেও কোনো ভাবেই তিনি দাঁড়াতে পারছিলেন না। তবে চিকিৎসক বলেছেন, নিয়মিত মাছাজের মাধ্যমেই এটি ঠিক হয়ে যাবে। এ জন্য অবশ্য শ্রাদ্ধাকে কয়েকদিন ঘরেই থাকতে হবে।
এদিকে এর আগে এই সিনেমার অন্যতম নায়ক বরুণ ধাওয়ানও এই একই সমস্যায় পড়েছিলেন। শুটিং করতে গিয়ে অভিনেতাও পায়ে বেশ আঘাত পেয়েছিলেন। তবে তা পরোয়া না করে শুটিং চালিয়ে গিয়েছিলন বরুণ। এদিকে থেকে বলতেই হবে শারীরিক ভাবে শ্রদ্ধার চেয়ে বরুণ অনেকটাই এগিয়ে রয়েছেন।
উল্লেখ্য, আগামী ৩০ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে শ্রদ্ধা অভিনীত ‘সাহো’। এই সিনেমাতে তার বিপরীতে অভিনয় করেছেন বাহুবালী খ্যাত অভিনেতা প্রভাস। এছাড়া শ্রদ্ধার ঝুলিতে রয়েছে ‘বাঘি থ্রী’ এবং ‘ছিছোড়ে’ নামের দুইটি সিনেমা। এই সিনেমা দুইটিও খুব শিগগিরই মুক্তি পারওয়ার কথা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন