Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী
শিরোনাম

চাঁদাবাজির অভিযোগে শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ ১০ জন আটক

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৯, ৭:৪০ পিএম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মাসুদপুর বিওপির বিট খাটালে চাঁদাবাজির অভিযোগে শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি রিজভী আলম রানাসহ ১০ জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাদের আটকের পর বিকেলে শিবগঞ্জ থানায় সোপার্দ করা হয়েছে।
আটকৃতরা হচ্ছে শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি রিজভী আলম রানা, শিবগঞ্জ উপজেলার পিঠালিতলার ইব্রাহিম (২৫), দাদনচকের ফরহাদ হোসেন রেজা (২২), দুর্লভপুরের কামরুজ্জামান (২২), বাবুপুরের নাইম হোসেন (২৩), চতরার জমিরুল ইসলাম (১৮), বিনোদপুরের জসিম উদ্দীন (২০), একবরপুরের বাবু (২৫) ও হাবিব (২০) এবং চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নিমতলার সোহেল রানা (৩৫)।
বিট খাটালের মালিক ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগ ও চাঁপাইনবাবগঞ্জ পৌর যুবলীগের একটি গ্রুপ মাসুদপুর সীমান্ত ফাঁড়ির বিট খাটালে গিয়ে চাঁদা দাবি করে। এক পর্যায়ে তারা বিট খাটালের ঘরে লাঠি সোঠা রড় ছুরি নিয়ে ঢুকে বিট খাটালের লোকজন মারধর করে। এ ঘটনায় বিট খাটালের সদস্য ফয়সাল ইসলাম ছুরিকাহত হয়। এসময় স্থানীয় জনগন ও বিজিবি সদস্যরা ঘটনাস্থলে গিয়ে শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি রিজভী আলম রানাসহ ১০ জনকে আটক করে।
শিবগঞ্জ থানার ওসি সিকদার মশিউর রহমান জানান, বিকেলে বিজিবি সদস্যরা তাদের শিবগঞ্জ থানায় সোপার্দ করেছে। এ ঘটনায় বিট খাটালের মালিক রুবেল হোসেন থানায় লিখিত এজাহার করেছেন। এজাহারে ৬০ লাখ টাকা ছিনতাইয়ের কথা বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২২ সেপ্টেম্বর, ২০১৯
২২ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ