Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

রেণু হত্যার আসামী হৃদয় গ্রেফতার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৯, ৮:৩৩ পিএম | আপডেট : ৮:৩৪ পিএম, ২৩ জুলাই, ২০১৯

বাড্ডায় ছেলেধরা সন্দেহে পিটিয়ে তাসলিমা বেগম রেনু হত্যা মামলার প্রধান আসামি হৃদয়কে গ্রেফতার করেছে পুলিশ।
মঙ্গলবার (২৩ জুলাই) বিকেলে গুলিস্তানের গোলাপ শাহ মাজারের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।
গুলিস্তান পুলিশ ফাঁড়ির সদস্যরা জানিয়েছে, মাহবুব আলম নামের এক ব্যক্তি হৃদয়কে দেখতে পেয়ে পুলিশের কাছে সোপর্দ করেন। তবে এ বিষয়ে কিছু জানেন না বলে দাবি করেছেন বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।
প্রসঙ্গত, গত শনিবার (২০ জুলাই) সকালে স্কুলে সন্তানের ভর্তির খোঁজ নিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনির শিকার হয়ে মারা যান রেণু। ওইদিন রাতেই বাড্ডা থানায় একটি মামলা করেন নিহতের বোনের ছেলে নাসির উদ্দিন। মামলায় অজ্ঞাত ৪০০ থেকে ৫০০ জনকে আসামি করা হয়।



 

Show all comments
  • রুবেল ২৩ জুলাই, ২০১৯, ১১:৪৬ পিএম says : 0
    মহামান্য আদালত এর কাছে জাতির আকুল আবেদন এই-যে ঃ বাড্ডায় তসলিমা হত্যার: প্রধান আসামি হৃদয় কে দ্রুত আইনের আওতায় এনে দৃস্টান্তমুলক শান্তি ফাঁশি দিয়ে আইনের সুশাসন প্রমান দিন। এবং জাতিকে আইনের প্রতি আস্থাশীল/শ্রদ্ধাশীল হওয়ার যোগ্য করে তুললেন। মহামান্য আদালত, আপনার একটি ন্যায়বিচারই পারে জাতি কে এই ক্রান্তিকাল থেকেও মুক্তির পথে নিয়ে যেতে।। মহামান্য আদালত আপনার একটি সঠিক সিদ্ধান্তের প্রত্যাশার জাতি তাকিয়ে আছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ