Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

পাঁচ দিনেও খোঁজ মেলেনি মাদরাসা ছাত্র সিয়ামের

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

কলাপাড়ায় মাদরাসা ছাত্র সিয়াম (১৪) চার দিন ধরে নিখোজ রয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় কলাপাড়া পৌরশহরের চিংগুড়িয়া নিজ বাসা থেকে মাদরাসায় যাবার কথা বলে বাসা থেকে বের হলে গত পাঁচদিনেও কোন সন্ধান না পাওয়া যায়নি তার। এদিকে তার নিখোজে দিশেহারা হয়ে পরেছে পরিবারসহ এলাকাবাসী। সিয়াম উপজেলার লালুয়া ইউনিয়নের মো. গোলাম রাব্বানীর বড় ছেলে এবং কলাপাড়া মারকাযুত তাহফিজ মডেল (হাফিযিয়া) মাদরাসার ছাত্র। 

এ ব্যাপারে নিখোজের পিতা গত সোমবার রাতে কলাপাড়া থানায় সাধারন ডায়েরি করেছেন। গোলাম রাব্বানী জানান, গত ৪ দিন ধরে আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে খোজাখুজির পর কলাপাড়া থানায় একটি জিডি করেছি। এদিকে আমার স্ত্রীসহ গোটা পরিবার কল্লাকাটা আতঙ্কে নিদ্রাহীন রাত পার করছে। ছেলের শোকে তার মা বার বার মুর্ছা যাচ্ছে। তিনি সিয়ামকে খুজে পেতে পুলিশ প্রশাসনসহ সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন। সিয়ামের সন্ধান পেলে ০১৭৩৭৯৭০৭৮০ এই নাম্বারে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন তার পিতা গোলাম রাব্বানী।
কলাপাড়া থানার ওসি মনিরুল ইসলাম বলেন, এ ব্যাপারে থানায় জিডি হয়েছে। অনুসন্ধান করে ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন