Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

পিরোজপুরে প্রিপেইড মিটার বন্ধের দাবিতে মানববন্ধন

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

পিরোজপুরে বিদ্যুতের ডিজিটাল প্রি-পেইড মিটার স্থাপন বন্ধ ও স্থাপিত মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে বিক্ষুব্ধ গ্রাহকরা। গতকাল মঙ্গলবার সকালে শহরের পুরতন বাস স্টান্ড এলাকায় পৌরসভার ৬ নং ওয়ার্ডেও এলাকাবাসীর আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে আনোয়ারুল কবির সিকদার, পিরোজপুর জেলা অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি খালিদ আবু, জেলা ব্যবসায়ী সমিতির সদস্য মো. ফারুখ শেখ, জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. হান্নান শেখ, পিরোজপুর ইয়ূথ সোসাইটির প্রধান সম্বনায়ক মো: হাসিবুল ইসলাম হাসান, গ্রাহক আবু বক্কও, মো: চাঁন মিয়া হাওলাদারসহ এলাকাবাসী।
এসময় বক্তারা বলেন, সরকারের ভাবমূর্তি নষ্টের জন্য ওজোপাডিকোলি এর কতিপয় অসৎ কর্মকর্তা ডিজিটালের নামে সাধারন গ্রহকদের হয়রানি করছে। প্রি-পেইড মিটারে কি ধরনের জালিয়াতি হচ্ছে তার প্রমাণ মিলবে শুধুমাত্র মিটার ভাড়া আদায় সংক্রান্ত বিষয়টিকে ঘিরেই। কেননা কতোদিন পর্যন্ত মিটার ভাড়া নেওয়া হবে তা নির্দিষ্ট করে কোথাও বলা নেই এমনকি মিটারের দামও বলা হয়নি। এতে পিরোজপুরের প্রি-পেইড মিটার গ্রাহকরা শঙ্কিত। পুরনো মিটারটি খুলে যখন নতুন প্রি-পেইড মিটার লাগানো হয়েছিল তখন বলা হয়েছিল মিটারের জন্য কোনো মূল্য দিতে হবে না। এখন মিটার ক্রয় বাবদ প্রতি মাসে টাকা কেটে নিচ্ছে।
তাই এই প্রি-পেইড মিটার বন্ধ করে ডিজিটাল মিটারের প্রতিস্থাপনের দাবি জানান বক্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন