Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে প্রাণ গেল ৪ জনের, আহত ১০

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৯, ৮:৪৬ পিএম

ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে ৪ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও ১০ জন। আহতদের মধ্যে ২ জনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল এবং বাকী ৮ জনকে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার বিকাল ৩টার সময় জেলার বালিয়াডাঙ্গী ও রাণীশংকৈল উপজেলায় এ বজ্রপাতের ঘটনা ঘটে। নিহতরা হলেন-রাণীশংকৈল উপজেলার আলসেয়া গ্রামের মনছুর আলীর ছেলে আবু সাঈদ (১৭), একই গ্রামের রবিউল ইসলাম(২৮), জগদল গ্রামের মৃত বাচা মোহাম্মদের ছেলে নুরুল ইসলাম (৪৩) ও বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের দালালবস্তী গ্রামের আব্দুল জব্বার (৪৫)।

বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক জানান, বড় পলাশবাড়ী ইউনিয়নের সরকারবস্তী গ্রামের ভাঙ্গারু নামে এক ব্যক্তির আম বাগানে পাহাড়ার কাজে নিয়োজিত ছিলেন রবিউল ইসলাম ও নুরুল ইসলাম। বজ্রপাতে রবিউল ঘটনাস্থলে এবং নুরুল ইসলামকে হাসপাতালে নেওয়ার সময় মারা যান।

এদিকে বালিয়াডাঙ্গী উপজেলার দালালবস্তী গ্রামে মাঠে কাজ করার সময় আব্দুল জব্বার বজ্রপাতে ঝলসে গিয়ে মারা গেছেন।

রাণীশংকৈল থানার ওসি আব্দুল মান্নান জানান, আলসিয়া গ্রামের প্রতিবেশী আব্দুল খালেকের সাথে মাঠে হাঁস আনতে গিয়েছিল আবু সাঈদ। বজ্রপাতে সেখানেই তার মৃত্যু হয়। তবে প্রতিবেশীর কোন ক্ষতি হয়নি বলে জানান তিনি।তিনি জগদল গ্রামের মৃত বাচা মোহাম্মদের ছেলে নুরুল ইসলামের মৃত্যুর কথাও নিশ্চিত করেন টেলিফোনে।

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মনিরুজ্জামান লিমন জানান, দুজনের অবস্থা আশংকা জনক দেখে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে এবং অন্য ৮ জনকে চিকিৎসা দিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বজ্রপাতে নিহত

১৮ জুন, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ