Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

প্রিয়া সাহার অভিযোগ অসত্য

লোহাগাড়ায় ব্যারিস্টার বিপ্লব বড়–য়া

তাজ উদ্দীন, লোহাগাড়া (চট্টগ্রাম) থেকে | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া বলেছেন, বাঙালির সাম্প্রদায়িক সম্প্রীতির ইতিহাস হাজার বছরের। বাংলাদেশ সারা পৃথিবীতে একটি অসা¤প্রদায়িক ও উন্নয়নশীল দেশ হিসেবে পরিচিত। সম্প্রতি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে দেয়া প্রিয়া সাহার অভিযোগ সম্প‚র্ণ অসত্য ও বিভ্রান্তিকর। 

গত সোমবার রাতে লোহাগাড়ায় এক মতবিনিময় সভায় তিনি একথা বলেন। মুক্তিযোদ্ধা, পেশাজীবী, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাংবাদিকদের সাথে ব্যারিস্টার বিপ্লব বড়–য়ার মতবিনিময় সভার আয়োজন করে উপজেলা প্রশাসন। মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-১৫ আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী।
প্রধান অতিথির বক্তব্যে এমপি নদভী বলেন, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া আমাদের এলাকার গর্ব। তিনি এলাকার বন্যার্ত মানুষের দুঃখ-দুর্দশা দেখতে এলাকায় ছুটে এসেছেন। এজন্য আমি ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে ধন্যবাদ জানাচ্ছি। সভায় বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল।
উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমেদের সভাপতিত্বে উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) পদ্মাসন সিংহর সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা বিজয় কুমার বড়ুয়া।
এছাড়া সাতকানিয়া পৌরসভা মেয়র মোহাম্মদ জোবাইর, আলহাজ মোস্তাফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ এ. কে. এম ফজলুল হক, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন, লোহাগাড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আক্তার আহমদ সিকদার, প্রবীণ আওয়ামী লীগ নেতা এডভোকেট হুমায়ন কবির রাসেল, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহউদ্দিন হিরু, উপজেলা যুবলীগ আহবায়ক জহির উদ্দিন, পদুয়া ইউপি চেয়ারম্যান জহির উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন