Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

জয়ে ফিরল সাইফ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৯, ৮:৫২ পিএম

ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আগের ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা আবাহনী লিমিটেডের কাছে ৪-০ গোলে বিধ্বস্ত হওয়ার পর ফের জয়ে ফিরলো সাইফ স্পোর্টিং ক্লাব। মঙ্গলবার নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে নিজেদের ২২তম ম্যাচে সাইফ ৩-০ গোলে হারায় নবাগত নোফের স্পোর্টিং ক্লাবকে। বিজয়ী দলের হয়ে কলম্বিয়ার ফরোয়ার্ড দেইনের আন্দ্রেস করদোবা, স্থানীয় মিডফিল্ডার ফয়সাল আহমেদ ফাহিম ও উজবেকিস্তানের ফরোয়ার্ড জকিরভ ওতাবেক একটি করে গোল করেন। এই জয়ে সাইফ স্পোর্টিং ২২ ম্যাচে ১৩ জয়, পাঁচ ড্র ও চার হারে ৪৪ পয়েন্ট পেয়ে তালিকার চতুর্থস্থানেই রইলো। সমান ম্যাচে নোফেল চারটি করে জয় ও ড্র এবং ১৪ হারে ১৬ পয়েন্ট নিয়ে দ্বাদশস্থানেই থাকলো। লিগের প্রথম লেগে সাইফ ১-০ ব্যবধানে হারিয়েছিল নোফেলকে।

মঙ্গলবার ম্যাচের শুরুতেই গোল পায় সাইফ স্পোর্টিং। ৪ মিনিটে প্রতিপক্ষের ডি-বক্সে ঢুকে নিচু শটে গোল করে দলকে এগিয়ে নেন সাইফের কলম্বিয়ার ফরোয়ার্ড দেইনের আন্দ্রেস করদোবা (১-০)। দ্বিতীয়ার্ধের শুরুতেই ব্যবধান দ্বিগুণ করে বিজয়ী দল। ম্যাচের ৪৭ মিনিটে সতীর্থের ক্রসে হেডে গোল করেন ফয়সাল আহমেদ ফাহিম (২-০)। দ্বিতীয় গোল হজমের পর আর ঘুর দাঁড়াতে পারেনি নোফেল স্পোর্টিং। উল্টো ম্যাচের ৬৯ মিনিটে তৃতীয় গোল হজম করে তারা। এসময় পাল্টা-আক্রমণ থেকে উজবেকিস্তানের ফরোয়ার্ড জকিরভ ওতাবেকের গোলে জয় নিশ্চিত করে সাইফ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল


আরও
আরও পড়ুন