Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

জুনিয়র কুস্তির প্রথম দিন রাজশাহীর দুই স্বর্ণ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৯, ৮:৫৮ পিএম

বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং আরডিডিএল’র পৃষ্ঠপোষকতায় মঙ্গলবার শুরু হয়েছে ২৬তম জাতীয় জুনিয়র (বালক ও বালিকা) কুস্তি প্রতিযোগিতা। শহীদ ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে প্রতিযোগিতার প্রথম দিনেই দুই স্বর্ণ জিতে নিয়েছেন রাজশাহীর প্রতিযোগি। এদিন বালিকা বিভাগের ৫৩ কেজি ওজন শ্রেণীতে স্বর্ণ জয় করেন রাজশাহী জেলার উম্মে ছালমা রিংকি। ৫৭ কেজিতে স্বর্ণ লাভ করেন রাজশাহীর তাসলিমা পারভীন এবং ৬১ কেজি ওজন শ্রেণীতে স্বর্ণ পদক জিতে নেন ময়মনসিংহের শুভশ্রী দাস ¯েœহা।

এর আগে দু’দিন ব্যাপী প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। এসময় পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান আরডিডিএলের চেয়ারম্যান ড. কাজী এরতেজা হাসান, বিওএ’র উপ-মহাসচিব আশিকুর রহমান মিকু ও আসাদুজ্জামান কহিনুর, ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান ও যুগ্ম সাধারণ সম্পাদক মেসবাহ উদ্দিন আজাদ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন