Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

ছেলেধরা গুজবে কান না দিতে চট্টগ্রামে পুলিশের মাইকিং

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৯, ৯:১৬ পিএম

‘ছেলেধরা’ গুজবে কান না দিতে চট্টগ্রামে মাইকিং শুরু করেছে পুলিশ। মাইকিংয়ে গুজবে আইন হাতে তুলে না নেয়ার আহ্বান জানানো হচ্ছে। মঙ্গলবার চট্টগ্রাম ও জেলার বিভিন্ন এলাকায় মাইকিং করে পুলিশ। ‘গুজব থেকে সাবধান!’ শিরোনামে নগর পুলিশের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘ছেলে ধরা’ একটি গুজব। এর কোনো ভিত্তি নেই। পদ্মা সেতু জাতির দীর্ঘদিনের আশা-আকাক্সক্ষার প্রতীক। যারা পদ্মাসেতুর মতো এমন একটি সুন্দর বিষয়কে অসুন্দর করার অপপ্রয়াসে এসব গুজব ছড়াচ্ছে, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।
এ ধরনের গুজব যারা ছড়াচ্ছে তাদেরকে চিহ্নিত করুন এবং পুলিশের হাতে তুলে দিন। প্রয়োজনে ৯৯৯ এ ফোন করে তাদের তথ্য দিন। ‘ছেলে ধরা’ গুজবে কান দিয়ে কাউকে আহত করা, কাউকে প্রহার করা বা কাউকে শাস্তি দেয়া চরম অন্যায় এবং গর্হিত অপরাধ। চট্টগ্রাম মেট্রোপলিটন এলাকায় এ ধরনের কোনো তথ্য থাকলে ০১৭৬৯৬৯১১৬২/০৩১৬৩০৩৭৫ নম্বরে দ্রুত যোগাযোগ করার জন্য পুলিশের পক্ষ থেকে অনুরোধ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন