Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

চিত্তবিনোদনের ব্যবস্থা না থাকলে সুস্থভাবে বেঁচে থাকা সম্ভব নয়

এসপিএল উদ্বোধনে প্রধান বিচারপতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ১২:২২ এএম

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন বলেছেন, চিত্ত বিনোদনের ব্যবস্থা না থাকলে সুস্থভাবে বেঁচে থাকা সম্ভব নয়। পেশাগত কর্ম ব্যস্ততার পর আইনজীবীদেরও চিত্ত বিনোদন প্রয়োজন রয়েছে। খেলাধূলার মধ্য দিয়ে আইনজীবীদের মাঝে সৌহার্দ্য বাড়বে।

গতকাল মঙ্গলবার সুপ্রিমকোর্ট প্রিমিয়ার লীগ টুর্নামেন্ট (এসপিএল) উদ্বোধন করতে গিয়ে এ কথা বলেন প্রধান বিচারপতি। সুপ্রিমকোর্ট প্রাঙ্গনে বিকেল ৫ টায় তিনি ব্যাটিং করার মধ্য দিয়ে খেলা উদ্বোধন করেন। এতে অনুষ্ঠান সঞ্চালনা করেন, সুপ্রিমকোর্ট বারের সম্পাদক ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন। এ সময় জাতীয় দলের সাবেক ক্রিকেটার শাহরিয়ার নাফিস, মুশফিক বাবু, বারের সাবেক সভাপতি মো. জয়নুল আবেদীন, সাবেক সম্পাদক ড. বশির আহমেদ, এনএলএফ ল’ ইয়ার্স সলিডারিটির সভাপতি অ্যাডভোকেট মো. আজহার উল্লাহ ভূঁইয়া, বারের সহ-সভাপতি মো. আবদুল বাতেন ও মো. জসিম উদ্দিন, সহ-সম্পাদক কাজী শামসুল হাসান (শুভ) ও শরীফ ইউ আহমেদ, কোষাধ্যক্ষ মো. ইমাম হোসাইন, কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ ওসমান চৌধুরী, মোহাম্মদ শামীম সরদার প্রমুখ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • kkio ২৪ জুলাই, ২০১৯, ৩:০০ এএম says : 0
    Friendship, Kinship, and romantic dreams in sleep are good enough for mind entertainment. music, dance do very little....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ