Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

রূপগঞ্জে ডিবি পরিচয়ে ব্যবসায়ীকে অপহরণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ১২:২২ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ডিবি পরিচয়ে একদল দূর্বৃত্ত আওলাদ হোসেন (৪২) নামে এক ব্যবসায়ীকে অপহরণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার রাতে উপজেলার কাঞ্চন বাজার এলাকায় এ অপহরণের ঘটনা ঘটে। অপহৃত আওলাদ আলী উপজেলার চরপাড়া এলাকার কেরামত আলীর ছেলে।

অপহৃতের ভগ্নিপতি তানভীর আলম হিমেল জানান, আওলাদ হোসেন দীর্ঘদিন ধরে চাঁদরের ব্যবসা করে আসছেন। এছাড়া আগামীকাল অনুষ্ঠিতব্য রূপগঞ্জের কাঞ্চন পৌরসভা নির্বাচনে নারিকেল গাছ প্রতীকের প্রার্থী আবুল বাশার বাদশার সমর্থক। সোমবার রাত পোনে নয়টায় আওলাদ হোসেন কাঞ্চন বাজার থেকে রিক্সাযোগে নিজ বাড়ি যাচ্ছিলেন। এসময় কাঞ্চন বাজার এলাকার রাস্তায় পৌছালে একদল দূর্বৃত্ত একটি মাইক্রো দিয়ে রিক্সাটির গতিরোধ করেন। পরে ৩ জন সাদা পোশাক পরিহিত লোক ডিবি পরিচয়ে অস্ত্রের মুখে জিম্মী করে অপহরণ করে নিয়ে যায়। তারপর থেকেই আওলাদ হোসেনের মোবাইল নাম্বারটি বন্ধ পাওয়া যাচ্ছে। তাকে বিভিন্ন স্থানে খোজাখুজির পরও তার সন্ধান পাওয়া যায়নি।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ধরণের অভিযোগ পেয়েছি। অপহৃতকে উদ্ধার করে অপহরণকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ