Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

লক্ষ্মীপুরে সন্ত্রাসী হামলায় জুয়েলার্স সমিতির সভাপতি আহত

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ১২:১৫ পিএম

লক্ষ্মীপুর জেলার সদর উপজেলার চন্দ্রগঞ্জে জুয়েলার্স ব্যবসায়ী সমিতির সভাপতি ও চন্দ্রগঞ্জ থানা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক জয় দেবনাথকে কুপিয়ে আহত করেছে মুখোশধারী দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৩ জুলাই) রাত ১১টায় বাড়ি ফেরার পথে রামকৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। জয় দেবনাথ রামকৃষ্ণপুর গ্রামের হোরামনি ব্যাপারী বাড়ির পরেশ চন্দ্র দেবনাথের ছেলে।
স্থানীয়রা জানান, রাত পৌনে ১১টার দিকে জয় দেবনাথ চন্দ্রগঞ্জ বাজারস্থ নিজ ব্যবসা প্রতিষ্ঠান রানী জুয়েলার্স নামীয় দোকান বন্ধ করে মোটর সাইকেলযোগে বাড়ির উদ্দেশ্যে রওনা হন। চন্দ্রগঞ্জস্থ কফিল উদ্দিন কলেজ এলাকা পেরিয়ে বাড়ির কাছাকাছি পৌঁছালে ৫/৬ জনের একদল দুর্বৃত্ত তার মোটর সাইকেলের গতি রোধ করে তাকে চাপাতি দিয়ে কুপিয়ে আহত করে দ্রুত পালিয়ে যায়। এ সময় তার চিৎকারে লোকজন এসে আহতাবস্থায় হাসপাতালে নিয়ে যান।
এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুয়েলার্স সমিতি
আরও পড়ুন