Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

রিফাত হত্যা : আরিয়ানের জামিন আবেদন নামঞ্জুর

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ১:১৪ পিএম

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ডে গ্রেফতার আরিয়ান শ্রাবণের জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত। বুধবার সকাল ১০টার দিকে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ভারপ্রাপ্ত বিচারক ইয়াসিন আরাফাত শ্রাবণের জামিন আবেদন নামঞ্জুর করেন।

এ বিষয়ে আরিয়ান শ্রাবণের আইনজীবী অ্যাডভোকেট গোলাম মোস্তফা কাদের বলেন, সকাল ১০টার দিকে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আরিয়ান শ্রাবণের জামিন শুনানি করেন তিনি। পরে শুনানি শেষে আদালতের বিচারক ইয়াসিন আরাফাত শ্রাবণের জামিন আবেদন নামঞ্জুর করেন।

এর আগে গত ৮ জুলাই আরিয়ান শ্রাবণকে রিফাত শরীফ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে গ্রেফতার করে পুলিশ। পরে দুই দফার রিমান্ড শেষে গত গত ১৮ জুলাই রিফাত হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন আরিয়ান শ্রাবণ। পরে আদালতের বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। এরপর থেকেই বরগুনা জেলা কারাগারে অবস্থান করছে আরিয়ান শ্রাবণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন