Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

টাঙ্গাইলের কালিহাতীতে পৃথক দুটি স্থানে ট্রেনে কাটা পড়ে দুইজনের মৃত্যু

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ৪:১০ পিএম

টাঙ্গাইলে পৃথক দুটি স্থানে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক নারী (৪৫) ও মিনা আক্তার (১২) নামে অষ্টম শ্রেণীতে পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রীর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার কালিহাতী উপজেলার এলেঙ্গা রাজাবাড়ী ও গোহালিয়াবাড়ী এলাকায়। মিনা আক্তার গোহালিয়াবাড়ী বাগানবাড়ী এলাকার রিক্সা চালক ইদ্রিস আলীর মেয়ে।
বঙ্গবন্ধুসেতু পূর্ব রেল স্টেশন ইনচার্জ মাসুম আলী খান জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর সিল্ক সিটি ট্রেনটি সকাল সাড়ে ১১টার দিকে কালিহাতী উপজেলার রাজাবাড়ী এলাকায় পৌঁছালে অজ্ঞাত এক নারী ট্রেনের নিচে কাটা পড়েন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
অপরদিকে সকাল সাড়ে ৯টার দিকে গোহালিয়া বাড়ী এলাকায় অপর একটি ট্রেনে কাটা পড়ে মিনা আক্তার নামে এক কিশোরীর মৃত্যু হয়। মিনা আক্তারের লাশ পরিবারের লোকজন নিয়ে গেছে। অজ্ঞাত নারীর বিষয়ে রেলওয়ে পুলিশকে জানানো হয়েছে।

এলাকাবাসী জানান, মিনা আক্তার পরিবারের সাথে অভিমান করে ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করে। সে গোহালিয়াবাড়ী দাখিল মাদ্রাসায় অষ্টম শ্রেণীতে অধ্যয়নরত ছিলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনে কাটা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ