Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

লক্ষ্মীপুরে গৃহবধুকে তুলে গণধর্ষণ ,চারজনকে অভিযুক্ত করে থানায় মামলা,গ্রেপ্তার-৩

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ৬:০০ পিএম

লক্ষ্মীপুরের শাকচর এলাকায় এক গৃহবধুকে তুলে নিয়ে গণধর্ষন করার অভিযোগ উঠেছে। পুলিশ এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার সকালে উপজেলার চররমনী মোহন ইউনিয়নের চরআলী হাসান এলাকায় অভিযান চালিয়ে আবু তাহেরের ছেলে শাকিল হোসেন, রফিকুল ইসলামের ছেলে বাহার উদ্দিন ও দেলোয়ার হোসেনের ছেলে আল আমিনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা সদর উপজেলার চর আলী হাসান এলাকার বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ। একই দিন দুপুরে ওই গৃহবধুর স্বামী বাদী হয়ে সদর মডেল থানায় ৪জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, শনিবার দুপুরে বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ির দিকে যাচ্ছিল ওই গৃহবধু। এসময় বাইতুস সাইফ দরবার শরীফ এলাকা পৌঁছলে ওই গৃহবধুকে বাহার,শাকিল ও আল আমিন জোরপূর্বক তুলে নিয়ে যায়। পরে পাশ^বর্তী বাগানে নিয়ে গনধর্ষন করে। এক পর্যায়ে মোবাইলে গনধর্ষনের ভিডিও ধারন করে বিষয়টি কাউনে না জানানো ভয়ভীতি দেখিয়ে পালিয়ে যায় তারা। পরে আবারো মোবাইল ফোনে ওই গৃহবধুকে দেখা করতে বলে। দেখা না করলে ও গনধর্ষনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। পরে বিষয়টি স্বামীকে জানায় ওই গৃহবধু। এরপর সদর থানায় গৃহবধুর স্বামী বাদী হয়ে বাহার উদ্দিন,শাকিল হোসেন ও আল আমিনসহ ৪জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া জানান, গৃহবধুকে তুলে নিয়ে গণধর্ষণের শিকারের অভিযোগে চার জনকে অভিযুক্ত করে নির্যাতিতার স্বামী থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী অন্য আসামীদের গ্রেপ্তারের অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ

২২ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ