Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

দ্রুত উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ আমিরাতে সংবর্ধনায় একেএম শামীম ওসমান এমপি

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ৬:১৭ পিএম

আওয়ামী লীগ সরকারে থাকলে দেশ ও দেশের মানুষের উন্নয়ন হয় উল্লেখ করে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, সারাদেশে মানুষের জীবন-মানের উন্নয়ন হয়েছে এবং হচ্ছে। বঙ্গবন্ধুর সমৃদ্ধশালী সোনার বাংলা গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণতাপূর্ণ নেতৃত্বে বাংলাদেশ দ্রুত উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।
ইতোমধ্যে বাংলাদেশ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে। এভাবে এগিয়ে গেলে ২০৪১ সালের আগেই উন্নত দেশে পরিণত হবে বাংলাদেশ। গত মঙ্গলবার রাতে শারজাহ কোরাল বিচ হোটেলের হলরুমে আরব আমিরাতে প্রবাসী নারায়ণগঞ্জবাসী সংগঠনের উদ্যোগে আয়োজিত তাকে দেয়া সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
আহমেদ মাহাতাব উদ্দিনের সভাপতিত্বে ও গোলাম জাকারিয়ার উপস্থাপনায় অনুষ্ঠিত সংবর্ধনায় বিশেষ অতিথি ছিলেন দুবাই বাংলাদেশ কনস্যুলেটের কমার্শিয়াল কাউন্সিলর কামরুল হাসান, নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি, হল্যান্ড আওয়ামীলীগের উপদেষ্টা মাসুদ আহমেদ চৌধুরী মজনু, হাসান মাহমুদ, মজিব মিয়া, মহসিন আহমেদ জর্জ, হানিফ মিয়া, দেলোয়ার হোসেন প্রমুখ। আরো বক্তব্য রাখেন মোক্তার হোসেন, ওবায়েদউল্লাহ রাজু, গাজী মাসুদ রানা, মাসুদ আহমেদ ও জামির হোসেনসহ আরো অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ