Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ০৭ ভাদ্র ১৪২৬, ২০ যিলহজ ১৪৪০ হিজরী।

খালেদা জিয়ার মুক্তির মাধ্যমে গণতন্ত্র ও ভোটাধিকার মুক্তি পাবে -সোহেল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ৬:৫২ পিএম

বেগম খালেদা জিয়ার মুক্তির মাধ্যমেই দেশে গণতন্ত্র মুক্ত হবে এবং মানুষ তাদের ভোটাধিকার ফিরে পাবে বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল। এজন্য তিনি খালেদা জিয়ার মুক্তি আন্দোলনকে বেগবান করতে ঢাকা মহানগরীর নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। বুধবার (২৪ জুলাই) বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির এক জরুরী সভায় তিনি একথা বলেন।

সভায় সভাপতিত্ব করেন দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল এবং সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার। সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন যুগ্ম সম্পাদক ও চকবাজার থানা বিএনপির সভাপতি আনোয়ার পারভেজ বাদল কাউন্সিলর।

হাবিব-উন-নবী খান সোহেল বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া কোন নেতার মুক্তিই আসল মুক্তি নয়। দেশনেত্রীর মুক্তির মাধ্যমেই গণতন্ত্র ও ভোটাধিকার মুক্তি পাবে। দেশনেত্রীর মুক্তির দাবিতে অচিরেই ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি কর্মসূচী দেবে- সেই কর্মসূচী বাস্তবায়নে এখনই প্রস্তুতি নিতে হবে।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- দক্ষিণ বিএনপির সহ-সভাপতি- ইউনুস মৃধা, মীর হোসেন মীরু, মোঃ ফরিদ উদ্দিন, মোঃ মোহন, জয়নাল আবেদীন রতন, সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন, সাইফুল ইসলাম পুট, যুগ্ম সম্পাদক লতিফ উল্লাহ জাফরু, খতিবুর রহমান খোকন, আনোয়ার পারভেজ বাদল কাউন্সিলর, এম এ হান্নান, শাহীন লাল শাহীন, কে এম জোবায়ের এজাজ, সহ-সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন খান, হাজী জাহাঙ্গীর হোসেন পাটোয়ারী, জাফর আহম্মেদ ও প্রচার সম্পাদক আব্দুল হাই পল্লব, পল্টন থানা বিএনপির সভাপতি লোকমান হোসেন ফকির, বংশাল থানা বিএনপির সভাপতি তাজ উদ্দিন আহম্মেদ তাইজু, নিউমার্কেট থানা বিএনপির সভাপতি এ্যাড. মকবুল হোসেন সরদার, সূত্রাপুর থানা বিএনপির সভাপতি এম এ সাহেদ মন্টু কাউন্সিলর, সাধারণ সম্পাদক আবদুল আজিজ, চকবাজার থানা বিএনপির সাধারণ সম্পাদক হাজী শহিদুল ইসলাম বাবুল, কোতয়ালী থানা বিএনপির সভাপতি হায়দার আলী বাবলা ও সাধারণ সম্পাদক আনোয়ারুল আজিম, ওয়ারী থানা বিএনপির সাধারণ সম্পাদক মোজাম্মেল হক মুক্ত, শ্যামপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক আলিম আল-বারী জুয়েল, ডেমরা থানা বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম, হাজারীবাগ থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল আজিজ ও ২২ নং ওয়ার্ড বিএনপির সভাপতি নুরুল হক আরজু, শাহবাগ থানার ২০ নং ওয়ার্ড বিএনপির সদস্য সচিব, রফিকুল ইসলাম স্বপনসহ আরও অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ