Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬, ০৭ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

বালিশ পেলেন কারাগারের বন্দিরা

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৯, ১২:০০ এএম

 রাজশাহী কেন্দ্রীয় কারাগারের বন্দীরা প্রথমবারের মতো বালিশ পেলেন। গতকাল বুধবার সকালে কারাগারের সিনিয়র জেল সুপার হালিমা খাতুন বন্দিদের মাঝে বালিশ বিতরণ করেন। কারাগারের হাজতি এবং কয়েদী সবাই একটি করে তুলার বালিশ পেয়েছেন। কারাগারের বন্দীরা এতো দিন শোয়ার জন্য শুধু তিনটি করে কম্বল পেতেন। এর মধ্যে একটি কম্বলকে বালিশ হিসেবে ব্যবহার করতেন তারা। গত বছর থেকে দেশের বিভিন্ন কারাগারে বালিশ দেওয়া শুরু হয়।

এরই ধারাবাহিকতায় রাজশাহী কারাগারের বন্দিদের মাঝেও বালিশ বিতরণ করা হলো। রাজশাহী কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার হালিমা খাতুন জানান, গত সপ্তাহে বালিশগুলো ঢাকা থেকে আসে। তারপর কারাগারের দর্জি কয়েদীরা এগুলো ব্যবহার উপযোগী করে তোলেন। এরপরই বালিশগুলো কারাগারের ১ হাজার ৯৬৩ জন হাজতি ও ৮০৩ জন কয়েদীকে দেয়া হলো। বালিশ বিতরণের সময় রাজশাহী কেন্দ্রীয় কারাগারের জেলার মোহাম্মদ হাবীবুর রহমানসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 



 

Show all comments
  • ash ২৫ জুলাই, ২০১৯, ৫:০০ এএম says : 0
    OI CHOR CHOTTA BODMASH DER ABAR BALISH KENO DORKAR?? KI ODER RAJAR HALE TAKTE HOBE?? TASARA OI BALISH E HOBE WAPONS, BALISH CHAPA DIE E EKA OPOR KE MARBE
    Total Reply(1) Reply
    • Faisal ২৫ জুলাই, ২০১৯, ৯:৫৬ এএম says : 4
      oporadhi holeo tara manus. Kara donder cheye boror shasti ar nai. Nijer poribar, bou ,baccha , bap ma sobaike chara ekta ghore eto ta bochor katano!!!!! etai shasti hisebe jothesto. khub valo uddog niyeche sorkar.ar balish chapar kotha bolchen? tahole to je kombol dey ta diyeo manus mara jay. asha kori valo manus hoye ber hobe sob oporadhi.ar je manus eto nirdoy tar oporadhi hoye jeteo somoy lage na vai

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ