Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১২ রবিউস সানি ১৪৪১ হিজরী

নলছিটির নাচনমহল ইউপির উপনির্বাচনে ভোট গ্রহন চলছে

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৯, ১১:৪৪ এএম

ঝালকাঠির নলছিটি উপজেলার নাচনমহল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে ভোট গ্রহন চলছে। আজ বৃহস্পতিবার সকাল ৮টা থেকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহন শুরু হয়। নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত মো. সিরাজুল ইসলাম সেলিম নৌকা প্রতীক এবং দলের বিদ্রোহী প্রার্থী হিরন মোল্লা আনারস প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন। ইউনিয়নের নয়টি কেন্দ্রে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে ভোট গ্রহন অনুষ্ঠিত হচ্ছে। তবে একটি কেন্দ্র ছাড়া অন্য কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিত খুবই কম দেখা গেছে। সকাল ১০টায় ডেবরা মহম্মদিয়া দাখিল মাদ্রাসা কেন্দ্রে ভোট প্রদান করেন নৌকা প্রতীকের প্রার্থী সিরাজুল ইসলাম সেলিম। তবে বিদ্রোহী প্রার্থী হিরন মোল্লা কোন কেন্দ্রে ভোট প্রদান করেননি। তাঁর কোন এজেন্টকেও কেন্দ্রে দেখা যায়নি। দলের সিদ্ধান্তের প্রতি সমর্থন জানিয়ে তিনি ভোট গ্রহনের পাঁচদিন আগে নির্বাচন থেকে সড়ে দাড়িয়েছেন বলে জানিয়েছেন। এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৯ হাজার ৫৭৫ জন।
গত ২৪ জানুয়ারি নলছিটি উপজেলা পরিষদ নির্বাচনে নাচনমহল ইউপির সাবেক চেয়ারম্যান সিদ্দিকুর রহমান বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলে শূন্য হয়ে পড়ে আসনটি। নির্বাচন কমিশন শূন্যপদে ২৫ জুলাই ভোট গ্রহণের দিন ধার্য করে। এদিকে ঝালকাঠি সদর উপজেলার শেখেরহাট ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডে সদস্য পদে উপনির্বাচনে ভোট গ্রহনও আজ অনুষ্ঠিত হচ্ছে। এতে মো. আতফি আহম্মেদ, আলমগীর হোসেন ও মো. সাদ্দাম হোসেন নির্বাচনে লড়ছেন। এ ওয়ার্ডে মোট ভোটার হচ্ছে এক হাজার ২৭২।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ