Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

কা‌শিমপুর কারাগারে হত্যা মামলার আসামির মৃত্যুদণ্ড কার্যকর

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৯, ১১:৫৮ এএম

গাজীপু‌রের কা‌শিমপুর হাই‌ সি‌কিউ‌রি‌টি কেন্দ্রীয় কারাগা‌রে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি চাঁন মিয়া ওরফে চান্দুর (৫৫) মৃত্যুদণ্ড কার্যকর করা হ‌য়ে‌ছে। ২০০২ সা‌লের ১৬ ফেব্রুয়া‌রি কেরা‌নীগ‌ঞ্জে আমির আব্দুল্লাহ হাসান ও সেন্টু মিয়াকে প্রকাশ্য গুলি করে হত্যা হত্যার ঘটনায় তাকে মৃত্যুদণ্ডাদেশ দেয় আদালত।

বুধবার রাত ১০টা ১ মি‌নি‌টে ফাঁসিতে ঝু‌লি‌য়ে তার মৃত্যুদণ্ড কার্যকর করা হয়। চাঁন মিয়া ওরফে চান্দু মাদারীপু‌রের শিবচর থানার ৮ নম্বর চর এলাকার মৃত অকিল শিকদারের ছে‌লে। কেরা‌নীগ‌ঞ্জ থানার রহমতপুর এলাকায় থাক‌তেন তিনি।

বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে কা‌শিমপুর হাই‌ সি‌কিউ‌রি‌টি কেন্দ্রীয় কারাগা‌রের ‌সি‌নিয়র জেল সুপার মো. শাহজাহান আহ‌মেদ জানান, চাঁন মিয়া ওরফে চান্দু কেরা‌নীগ‌ঞ্জে আমির আব্দুল্লাহ হাসান ও সেন্টু মিয়া হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ছিলেন। তার মামলা নং ৩৭(০২)০২ ধারা ৩০২/৩৪।
তিনি আরও বলেন, মামলার সকল কার্যক্রম শেষ হওয়ায় ফাঁসিতে ঝুলিয়ে রাত ১০টা ১ মি‌নি‌টে তার মৃত্যুদণ্ড রায় কার্যকর করা হ‌য়ে‌ছে। ২০০৪ সাল থে‌কে চাঁন মিয়া ওরফে চান্দু এ কারাগারে ব‌ন্দি ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যুদণ্ড কার্যকর
আরও পড়ুন