Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় মসজিদে আগুন

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৯, ১২:২৭ পিএম

ব্রাহ্মণবাড়িয়া শহরের একটি মসজিদে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার মধ্যরাতে শহরের মেড্ডা এলাকার শান্তিবাগ জামে মসজিদে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এ ঘটনায় কেউ হতাহত না হলেও মসজিদের ভেতরের কার্পেট, পাখা ও খাটিয়া পুড়ে গেছে।

মসজিদ কমিটির সাধারণ সম্পাদক খন্দকার মো. সেলিম জানান, বুধবার দিবাগত রাত ২টার দিকে কে বা কারা মসজিদে অগ্নিসংযোগ করে। মসজিদের পাশের ঘরেই ইমাম থাকেন। তিনি মসজিদে আগুন জ্বলতে দেখে সবাইকে খবর দিলে ঘটনাস্থলে এসে তারা আগুন নেভান। অগ্নিকান্ডে মসজিদের ৩টি কার্পেট, ১৬টি পাখা ও খাটিয়া পুড়ে গেছে।

এর আগে গত ২০শে জুলাই রাতে মসজিদের ইমামের ঘরের পাশে দুর্বৃত্তরা আগুন দেয়। ওই ঘটনায় থানায় সাধারণ ডায়েরিও (জিডি) করা হয়েছিল।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, অগ্নিকান্ডের বিষয়টি তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।।



 

Show all comments
  • kuli ২৫ জুলাই, ২০১৯, ৩:১৯ পিএম says : 0
    Its started in bangladesh too.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন