Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

‘কারো কাছে মাথানত করি না’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৯, ২:৪০ পিএম

কখনো কারো কাছে মাথানত করেন না বলে দৃঢ়তার সঙ্গে জানিয়ে দিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। তিনি বিদেশে ‘ভিক্ষা করার’ অভিযোগও প্রত্যাখ্যান করেছেন। এর আগে বিরোধী দল পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) চেয়ারম্যান বিলাওয়াল ভুট্টো জারদারি অভিযোগ করেন, ইমরান খান যুক্তরাষ্ট্র সফরে জাতিকে বিব্রতকর অবস্থায় ফেলেছেন। ইমরান খান তিন দিনের যুক্তরাষ্ট্র সফর শেষে ইসলামাবাদ বিমানবন্দরে অকবতরণ করে সমবেতদের উদ্দেশে বক্তব্য রাখেন। এ সময় তিনি বলেন, আমি কারো কাছে মাথা নতও করিনি। আমার দেশকেও মাথা নত করতে দেবো না। আমরা আত্মমর্যাদাশীল জাতি। আমার লড়াই হলো পাকিস্তানকে বিশ্বের অন্যতম একটি মহান দেশে পরিণত করা।

এটা করা হবে মহানবী হযরত মুহাম্মদ (সা.)-এর দেখানো মূলনীতির ওপর ভিত্তি করে, এ নীতির ওপরই মদিনা প্রতিষ্ঠিত হয়েছে। এ খবর দিয়েছে অনলাইন এনডিটিভি।

ওদিকে এ সপ্তাহের শুরুতে ইমরান খানের সমালোচনা করেন বিলাওয়াল ভুট্টো। তিনি বলেন, ইমরান একজন শাসক। তিনি কোনো নেতা নন। পাকিস্তানে এমন একজন নেতা প্রয়োজন, যিনি নিজের কথা নয় বলবেন সব পাকিস্তানির কথা।



 

Show all comments
  • mahbubur rahman babu ২৫ জুলাই, ২০১৯, ৪:১২ পিএম says : 0
    nobijir adorshe desh chalaben othocho chiner ughorer muslimder upor nirzatoner kotha zanen na ebong tar protibad koren na doya kore islamke bebohar kore sosta jonopriotar cheshta korben na ja pakistaner sristi logno thekei hoye asse
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইমরান খান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ