Inqilab Logo

ঢাকা, রোববার , ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬, ১০ রবিউস সানি ১৪৪১ হিজরী

পীরগাছায় ভোটার শূন্য ভোট কেন্দ্র!

পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৯, ২:৪৬ পিএম

রংপুরের পীরগাছায় ছাওলা ইউনিয়নের ২নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য পদে উপ-নির্বাচনে আজ বৃহস্পতিবার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। শেষ হবে বিকাল ৪ টায়। তবে সকাল থেকেই কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি কম।
গত চার মাস আগে ওই ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য সালেহা বেগম মৃত্যুবরণ করায় নতুন করে তফসীল ঘোষণা করে নির্বাচন কমিশন। সংরক্ষিত ওয়ার্ডটিতে চার জন মহিলা সদস্য প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন রোকেয়া বেগম(হেলিকপ্টার), আইরিন বেগম (বক), নাসিমা বানু (মাইক) ও আম্বিয়া বেগম (তালগাছ)।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, উপজেলার ছাওলা ইউপি’র ২ নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচনে ৭টি কেন্দ্রে মোট ১০ হাজার ৮২৯ জন ভোটার ভোটাধিকার প্রদান করছেন। প্রিজাইডিং অফিসার ৭ জন, সহকারি প্রিজাইডিং অফিসার ২৫ জন ও পুলিং অফিসার ৫০ জন দায়িত্বরত রয়েছেন।
উপজেলা নির্বাচন কর্মকর্তা রেজাউল করিম বলেন, ২ নম্বর ওয়ার্ডে উপ-নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। নির্বাচন সুষ্ঠু করার লক্ষে পুলিশ ও আনসার ভিডিপি’র পাশাপাশি র‌্যাব টহলরত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ