Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কাঁঠালিয়ায় ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৯, ৪:২১ পিএম

ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার আমুয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আমিরুল ইসলাম ফোরকান সিকদারকে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গতরাতে (বুধবার রাত ১০টায়) ইউনিয়ন পরিষদ থেকে বাড়ি যাওয়ার পথে আমুয়া স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে তাকে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপতালে ভর্তি করা হয়।
পুলিশ ও আহতর পরিবার জানায়, বুধবার রাত ১০টার দিকে আমুয়া ইউনিয়ন পরিষদের কাজ শেষে বাড়ি ফিরছিলেন আমিরুল ইসলাম ফোরকান সিকদার। স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে আসলে দুর্বৃত্তরা তাকে রামদা দিয়ে কুপিয়ে আহত করে। এ সময় তাঁর চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।
কাঠালিয়া থানার ওসি মো. এনামুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আহত চেয়ারম্যান আমিরুল ইসলামের ওপর হামলার তাৎক্ষণিকভাবে সঠিক কোন কারণ জানা যায়নি। চেয়ারম্যান সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সোচ্ছার থাকার কারনে এ হামলা হতে পারে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যার চেষ্টা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ