Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

সাভারে গণপিটুনিতে নারী হত্যার ঘটনায় গ্রেপ্তার ১

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৯, ৪:৫০ পিএম

সাভারে ‘ছেলেধরা’ সন্দেহে নারীকে পিটিয়ে হত্যার ঘটনায় সাব্বির হোসেন (১৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
বুধবার রাতে তাকে আটক করা হয়। আটক সাব্বির হেমায়েতপুরের হরিনধারা বাগবারী এলাকার খোরশেদ আলমের ছেলে এবং তেঁতুলঝোড়া কলেজের শিক্ষার্থী।
সাভার ট্যানারি পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. এমারৎ হোসেন জানান, ছেলেধরা গুজবে নারীকে পিটিয়ে হত্যার ঘটনায় সংগৃহীত ভিডিও ফুটেজ থেকে তাকে চিহ্নিত করে আটক করা হয়েছে। এ ঘটনায় জড়িত অন্যান্যদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, গত রোববার (২০ জুলাই) সাভারের হেমায়েতপুরের তেঁতুলঝোড়া কলেজের সামনে ‘ছেলেধরা’ সন্দেহে উৎসুক জনতার হাতে গণপিটুনির শিকার হয় সালমা বেগম নামে ওই নারী। পরে গুরুতর আহতাবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। চিকিৎসাধীন অবস্থায় ওইদিন রাতে তার মৃত্যু হয়।
এ ঘটনায় ২১ জুলাই পুলিশ বাদী হয়ে অজ্ঞাতনামা ৪০০ জনকে আসামী করে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করে।



 

Show all comments
  • Md.jahidul eslim ২৫ জুলাই, ২০১৯, ৬:২১ পিএম says : 0
    cekisha beshy dy.dya .1p:menismuntire. Doctor carjon o porpacar dyar pote dy.bi dy todonto goyida o reports kometi camona kor ci apni dakbyn asha ragci ! Ame md.jahidul eslim amar pita kya nia vhugto vuge kono nam bolamna khulna division of Bangladesh
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ