Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

গাবতলীতে ফয়সাল খান ও সেকেন্দার নির্বাচিত

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৯, ৮:৫৫ পিএম

বগুড়া গাবতলীতে দুটি উপ-নির্বাচন জেলা পরিষদের ১২নং ওয়ার্ডের (গাবতলী) সদস্য পদে এ আই ফয়সাল খান জনি (টিউবওয়েল মার্কা) এবং রামেশ^রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেকেন্দার আলী (নৌকা) নির্বাচিত হয়েছেন।
জেলা পরিষদের সদস্য পদে উপ-নির্বাচন গাবতলী উপজেলা পরিষদ হলরুমে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে এ আই ফয়সাল খান জনি ১’শ ৪২ ভোট পেয়ে জেলা পরিষদের সদস্য নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বি জেলা যুবলীগ নেতা অধ্যাপক নাছিরুজ্জামান টিটো পেয়েছেন ৫ ভোট। ১’শ ৫৭জন ভোটারের মধ্যে ১’শ ৪৭জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। অপরদিকে গতকাল বৃহস্পতিবার রামেশ^রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সেকেন্দার আলী ৭হাজার ৬’শ ১০ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী বিএনপি নেতা আব্দুল ওহাব মন্ডল (মটর সাইকেল) পেয়েছেন ৩হাজার ৮’শ ১২ ভোট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ