Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে ত্রাণ বিতরণ

গফরগাঁও (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৯, ১২:০২ এএম


গতকাল বৃস্পতিবার গফরগাঁও উপজেলায় ব্রক্ষপুত্র নদীতে প্রতিনিয়তই বন্যায় পানি বৃদ্ধির ফলে বিভিন্ন ফসল ক্ষতিক্ষস্ত হচ্ছে। নদীর মাঝ খানে উচু এলাকায় ঘরবাড়ি তলিয়ে গেছে। ফলে নি¤œশ্রেণীর লোকজনের সংসারে ঘোর অন্ধকার নেমে এসেছে। ফসল তলিয়ে যাওয়ার ফলে শাক-সবজির দাম হু হু করে বৃদ্ধি পাচ্ছে।

গফরগাঁও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. আবদুল আলীম জানান, ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনের জাতীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল এমপির নির্দেশে বন্যাত দুর্গতদের মধ্যে ৫ শ’ পরিবারকে জিআর চাল দেয়া হয়েছে। প্রতি পরিবারকে ২০ কেজি করে।

এ ছাড়া শুকনা খাবারের জন্য নগদ ১০ হাজার টাকা ক্যাশ দেয়া হবে। বন্যাত পরিবার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আশ্রয় নিয়েছে। উপজেলা চেয়ারম্যান মো. আশরাফ উদ্দিন (বাদল) ও উপজেলা নির্বাহী অফিসার কাজী মাহাবুব উর রহমান বন্যাত এলাকায় পরির্দশন করেন। চরআলগী ইউনিয়নের চেয়ারম্যান মো. মাছুদুজ্জামান (মাসুদ) জানান, বিগত বছরের চেয়ে এবারে বন্যায় পানি বৃদ্ধি পেয়েছে বেশী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ