Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মালিঙ্গার বিদায়ী ম্যাচ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৯, ১২:০১ এএম

শ্রীলঙ্কার মাঠে-ঘাটে ভীত চোখগুলোতে এখনো ভয়াবহতার ছাপ স্পষ্ট। কিছুদিন আগে চার্চে সন্ত্রাসী হামলার সেই রেশ পড়েছিল ক্রিকেটপাড়াতেও। তবে সেসবকে বুড়ো আঙুল দেখিয়ে বন্ধুত্বের হাত বাড়িয়ে সেদেশে সফর করছে বাংলাদেশ দল। ‘বন্ধু’ শ্রীলঙ্কার এই বিপদে পাশে থাকতে পেরে খুশি তামিম-মুশফিকরাও। এই লঙ্কানরাই যে এমন ঘোর বিপদে দু’বার পাশে দাঁড়িয়েছিল বাংলাদেশের।

কড়া নিরাপত্তা আর বন্ধুবৎসল আচরণে চার-পাঁচদিন বেশ ভালোই কেটেছে সফরকারী বাংলাদেশ দলের। আজ থেকে সেটি রূপ পাবে ‘শত্রæতা’য়। তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে খেলতে আজই যে মাঠে নামছে দু’দল। কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে বাংলাদেশ সময় বেলা তিনটায়। বিশ্বকাপে আশাহত পারফর্মেন্সের পর এই সিরিজ দিয়েই আত্মবিশ্বাস ফিরে পেতে চাইবে দু’দলই। ম্যাচ শুরুর আগে গতকাল আনুষ্ঠানিক সয়বাদ সম্মেলনেও টের পাওয়া গেল সেই ঝাঁজ। লঙ্কান অধিনায়ক ম্যাচটিকে জয় দিয়ে রাঙিয়ে বিদায় দিতে চান পেস কিংবদন্তি লাসিথ মালিঙ্গাকে। আর দলকে জিতিয়ে নিজের ‘অভিষেক’ রাঙাতে চান বাংলাদেশের নয়া অধিনায়ক তামিম ইকবাল।
সিরিজটি যে রঙিণ হতে যাচ্ছে তার সাক্ষ্য দিচ্ছে দু’দিন আগেই ম্যাচের সকল টিকিট শেষ হয়ে যাওয়া!

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ম্যাচ

২৭ সেপ্টেম্বর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২
২০ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ