Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

প্রেমিক যুগলের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, রাঙামাটি : | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৯, ১২:০১ এএম

রাঙামাটির কাপ্তাই হ্রদ থেকে ভাসমান অবস্থায় প্রান্ত দেওয়ানজি (১৮) এবং তাহমিনা খানম তিন্নি (১৬) নামের প্রেমিক যুগলের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে জেলা সদরের মগবান ইউনিয়নের বড় গাঙ এলাকা থেকে লাশ দু’টি উদ্ধার করা হয়।

মৃত প্রান্ত দেওয়ানজি রাঙামাটি শহরের রিজার্ভবাজারস্থ ১নং পাথরঘাটা এলাকার ছোট দেওয়ানজির ছেলে। সে ঢাকার ক্যামব্রিয়ান কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র। তাহমিনা রাঙামাটি লেকার্স পাবলিক স্কুলের দশম শ্রেণীর ছাত্রী। সে রাণীর হাট পার্শ্ববর্তী শিলক এলাকার শহীদ তালুকদারের কন্যা।

জানা গেছে, প্রান্ত দেওয়ানজি গত ২৩ জুলাই সকাল সাড়ে সাতটার দিকে তার ফেইসবুক টাইমলাইনে ‘আলবিদা’ স্টাটাস দিয়ে বাড়ি থেকে রাঙামাটি সদরের মগবান ইউনিয়নের বড় গাঙ এলাকার উদ্দেশ্যে বের হয়। এরপর ওই এলাকায় দাঁড়িয়ে প্রান্ত তার এক বন্ধুকে মুঠোফোনে কল করে। কল করার পরই সে নিখোঁজ হয়। এ ব্যাপারে প্রান্ত দেওয়ানজির বাবা রাঙামাটি কোতয়ালী থানায় একটি নিখোঁজের সাধারণ ডায়েরি করেছেন।

রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক রণি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ দু’টি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেমিক যুগল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ