Inqilab Logo

সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

গাংনীতে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই, আটক ২

মেহেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৯, ১২:০২ পিএম

গাংনীতে বিজয় হোসেন (২৭) নামে এক অটোরিকশা চালককে কুপিয়ে হত্যা করা হয়েছে। হত্যার পর তার অটোরিকশা ছিনতাই করে পালানোর সময় ২ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। হত্যার শিকার অটো চালক বিজয় হোসেন গাংনী উপজেলার ওলিনগর মাঝের পাড়ার আবদুল হাকিমের ছেলে। আটক ছিনতাইকারীরা একই উপজেলার মুন্দা গ্রামের ইব্রাহিম ও বাওট গ্রামের রকি। 

বৃহস্পতিবার রাত ৯টার দিকে মেহেরপুরের গাংনী উপজেলার মহাম্মদপুর ও কুষ্টিয়ার  দৌলতপুর উপজেলার মৌবাড়িয়া-শ্যামপুর সড়কের পাশে এ হত্যার ঘটনা ঘটে। 

গাংনী থানার ওসি ওবাইদুর রহমান ও দৌলতপুর থানার ওসি আজম আলী জানান, চালক বিজয় হোসেনের অটোরিকশা ভাড়া করে রকি, ইব্রাহিমসহ তিনজন। তারা বিজয়কে নিয়ে মহাম্মদপুর শ্যামপুর সড়কের পৌঁছায়। এ সময় বিজয়ের কাছ থেকে অটো ছিনতাই করতে গেলে ধস্তাধস্তি হয়।

বিজয়ের চিৎকারে ওই সড়কের টহল পুলিশ আসার আগেই তারা বিজয়কে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে অটো ছিনতাই করে পালিয়ে যাচ্ছিলো। 

এ সময় স্থানীয়দের সহযোগিতায় পুলিশ রকি ও ইব্রাহিমকে আটক করে। আটককৃত দু’জন হত্যার কথা স্বীকার করেছে। এ ঘটনায় জড়িত অপরজনকে আটকের চেষ্টা চলছে। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ