Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

কুড়িগ্রামে বাসচাপায় স্বামী-স্ত্রীসহ নিহত ৩

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৯, ২:৪৭ পিএম

কুড়িগ্রামের সদর উপজেলায় বাসচাপায় অটোরিকশায় থাকা স্বামী ও স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিনজন।

শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার কাঁঠালবাড়ির বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

নিহতরা হলেন- গার্মেন্ট শ্রমিক মোস্তফা (৩৫) সদর উপজেলার করীমের খামার জিগামারীঘাট এলাকার শুকুর আলী ছেলে, তার স্ত্রী জ্যোৎস্না (২৮) ও নানী আমেনা (৭৫)।

সদর থানার ওসি মাহফুজুর রহমান জানান, দুপুর সাড়ে ১২টার দিকে অটোরিকশাটি সাত যাত্রী নিয়ে কুড়িগ্রাম থেকে কাঁঠালবাড়ি বাজারে পৌঁছায়। এ সময় রংপুরগামী একটি বাস ওই অটোরিকশাকে পেছন থেকে চাপা দেয়।

এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই যাত্রী মোস্তফা তার স্ত্রী ও নানী নিহত হন। এসময় আহত হয় ওই দম্পতির একমাত্র মেয়ে, অটোরিকশাচালক ও এক যাত্রী। আহতদের উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদের মধ্যে চালকের অবস্থা গুরুতর হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের মরদেহ একই হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ