Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

হরিপুরে নিখোঁজের দুই দিন পর যুবকের নদী থেকে লাশ উদ্ধার

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৯, ৫:৫৬ পিএম

ঠাকুরগাঁওয়ের হরিপুরে নিখোঁজের দুই দিন পর আল আমিন (১৮) নামে এক যুবকের লাশ নাগর নদী থেকে উদ্ধার করেছে বিজিবি ও থানা পুলিশ।
শক্রবার দুপুর ১টার দিকে উপজেলার ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়নের কান্ধাল-রহমতপুর সীমান্তের ৩৫৮ এর সাব পিলার ৮-আর এর এলাকার নাগর নদী বুড়িরঘাট নামক স্থান থেকে আল আমিনের লাশ ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়।
আল আমিন উপজেলার ৬নং ভাতুরিয়া ইউনিয়নের রামপুর-ভাতুরিয়া গ্রামের খয়ের বকশ এর ছেলে।
খয়ের বকশ বলেন বুধবার সন্ধ্যার দিকে বাড়ি থেকে বের হয়। সে আর বাড়ি ফিরে আসেনি। বুধবার সন্ধ্যা থেকেই আল আমিন নিখোঁজ ছিল। তাকে অনেক খোঁজাখুঁজি করেছি কিন্তু তাঁর কোন সন্ধ্যান পাইনি। শুক্রবার দুপুরে উপজেলার ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়নের কান্ধাল-রহমতপুর সীমান্ত এলাকার নাগর নদীর বুড়িরঘাট নামক স্থানে একটি লাশ ভাসমান অবস্থায় রয়েছে বলে লোক মুখে শুনতে পায়। ঘটনাস্থলে গিয়ে দেখি ভাসমান অবস্থায় যে লাশ দেখা যাচ্ছে সেটি হচ্ছে আমার ছেলে আল আমিনের লাশ।
কান্ধাল বিওপি’র হাবিলদার আমির হামজা বলেন শুক্রবার আনুমানিক দুপুর সাড়ে ১২ দিকে সীমান্তে টহলরত অবস্থায় সীমান্তের ৩৫৮ মেইন পিলারের ৮-আর পিলার সংলগ্ন সুইচগেটের কাছাকাছি নাগর নদীতে ভাসমান অবস্থায় একটি লাশ দেখতে পায়। বিষয়টি এলাকায় জানাজানি হলে নিহতের ভাই তজির উদ্দীন ঘটনাস্থলে এসে আল-আমিনের লাশ শনাক্ত করেন।
হরিপুর থানার ওসি তদন্ত সবুর আহম্মেদ জানান কান্ধাল বিওপি’র মাধ্যমে পুলিশ জানতে পারে, যে স্থানে লাশটি পাওয়া যায় সেটি বুড়ির হাট। ঘটনাস্থলে গিয়ে শুক্রবার বিকাল ৪টার দিকে আল আমিনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ