Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিক্ষকের বেত্রাঘাতের অভিযোগ

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ১২:০০ এএম

 

পিরোজপুরের নাজিরপুর উপজেলার ৫৭নং দীঘিরজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও এক সহকারি শিক্ষকের বেত্রাঘাতে শিক্ষার্থী আহত হয়েছে।গত বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীদের নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় মনিরুল ইসলাম মৃধা নামে এক অভিভাবক নাজিরপুর থানায় লিখিত অভিযোগ করেছেন।
ঘটনার বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত শিক্ষিকা মলিনা রানী মজুমদার ও শিউলী রানী হালদার শিক্ষার্থীদের বেত্রাঘাত করার কথা স্বীকার করে জানান, বিদ্যালয়ে আসার পথে ওই শিক্ষার্থীরা এক মহিলা ও তার মেয়েকে গালাগাল করায় এবং তাদের সাথে খারাপ ব্যবহার করায় শিক্ষার্থীদের বেত্রাঘাত করা হয়েছে।
নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রোকসানা জানান, ওই শিক্ষার্থীদের গুরুতর কোন সমস্যা নেই। তাই তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। নাজিরপুর থানার ওসি মো. মুনিরুল ইসলাম মুনির জানান, এ ঘটনায় এক ছাত্র অভিভাবক লিখিত অভিযোগ করেছেন। বিষয়টি তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ