Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

মাভাবিপ্রবিতে ”শিক্ষা ও চতুর্থ শিল্প বিপ্লব ” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ২:৫৩ পিএম

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে ইঞ্জিনিয়ারিং অনুষদের উদ্যোগে ”শিক্ষা ও চতুর্থ শিল্প বিপ্লব” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকালে বিশ্ববিদ্যালয়ের ২য় একাডেমিক ভবনের পরিসংখ্যান বিভাগের সেমিনার কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দি ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট অব বাংলাদেশ (আই.ই.বি) এর সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি. মোঃ আব্দুস সবুর।

বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিনের সভাপতিত্বে মুল প্রবন্ধ উপস্থাপন করেন বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ডিজিটাল বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. ইঞ্জি. মুনাজ আহমেদ নুর। বিশেষ অতিথি হিসেবে আই.ই.বি এর সাধারন সম্পাদক ইঞ্জি. খন্দকার মনজুর মোর্শেদ, বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মোস্তফা কামাল নাসির, মাভাবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি ড. মুহাম্মদ শাহীন উদ্দিন বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রফেসর ড. ইঞ্জি. মোঃ ইকবাল মাহমুদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ