Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

চাঁপাইনবাবগঞ্জে ছয় বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ৪:৫২ পিএম

চাঁপাইনবাবগঞ্জ শহরের রেলবাগান বস্তিতে ৬ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে শফিকুল ইসলাম (৫০ ) নামে একজনের বিরুদ্ধে মামলা হয়েছে। শুক্রবার রাতে ওই শিশুর মা বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

শফিকুল শহরের রেলবাগান বস্তির মৃত সুলতান আলীর ছেলে। এ ঘটনার পর থেকে শফিকুল পলাতক রয়েছেন।

চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ইউনুস নবী জানান, শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে শিশু ওয়ার্ড ভর্তি করা হয়েছে। গাইনি ডাক্তার এলে তার শারিরিক এক্সামিনেশন করা হবে।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি (ভারপ্রাপ্ত) কবির হোসেন জানান, শুক্রবার বেলা ১২টার দিকে শিশুটি বাড়ির পাশে খেলছিলো। এসময় শফিকুল ইসলাম শিশুটিকে খাবারের প্রলোভন দেখিয়ে একটি ঘরে নিয়ে যায় এবং ধর্ষণের চেষ্টা করে। ধর্ষণ চেষ্টার কারণে শিশুটির যৌনাঙ্গে ক্ষতের সৃষ্টি হয়েছে।

পরে ওই শিশু তার মাকে বিষয়টি জানালে রাতে সদর মডেল থানায় শফিকুল ইসলামের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। বর্তমানে শিশুটি চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার পর থেকেই পলাতক রয়েছে শফিকুল। তাকে ধরতে পুলিশের তৎপরতা চালাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ