Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

সখিপুরে ১৫০ পিছ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ৮:০২ পিএম

টাঙ্গাইলের সখিপুরে ১৫০ টি ইয়াবা বড়িসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সখিপুর থানা পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলা কুতুবপুর গ্রামের আবদুস সালামের বাড়ির পাশ থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে সখিপুর থানার উপ-পরির্দশক (এসআই) আইয়ুব আলী খান বাদী হয়ে গ্রেফতারকৃত দুইজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছে। গ্রেফতারকৃতরা হলো-টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দুলালিয়া গ্রামের শেখ আনোয়ার হোসেনের ছেলে শেখ হাসান আহমেদ বুলবুল (৩৫) এবং মধুপুর উপজেলার শালিখা দক্ষিন পাড়া গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে মুনসুর আলী (২৫)।

সখিপুর থানার উপ-পরির্দশক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা ওবায়দুল্লাহ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাদের দেহ তল্লাশি করে একজনের নিকট থেকে ৮০টি ও অপরজনের নিকট থেকে ৭০টি ইয়াবাবড়ি উদ্ধার করা হয়। জব্দকৃত ইয়াবাবড়ি সহ টাঙ্গাইল আদালতে প্রেরন করলে বিচারিক হাকিম দুইজনকে জামিন না দিয়ে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। সখিপুর থানার অফিসার ইন চার্জ (ওসি)মো. আমির হোসেন বলেন, মাদক বিষয়ে কাউকে ছাড় দেওয়া হবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ