Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

গণপিটুনির শিকার দিনমজুর : গুজবের দায়ে গ্রেফতার ১

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৯, ১২:০০ এএম

ছেলে ধরা গুজব ছড়িয়ে এক দিনমজুরকে গণপিটুনি দিয়ে আহত করার অভিযোগে পুলিশ দিদারুল আলম (সুমন) নামের এক যুবককে গ্রেফতার করেছে। সুমন পটিয়া পৌরসভার ৫নং ওয়ার্ডের মুন্সি মিয়ার পুত্র বলে জানা যায়। গত শুক্রবার রাতে দিনমজুর আজমীর শেখ সবজার পাড়া মসজিদের পাশ দিয়ে যাওয়ার সময় সুমনসহ কয়েকজন তাকে ছেলে ধরা বলে এলাকায় গুজব ছড়ায়। এসময় চারিদিক থেকে লোকজন এসে দিনমজুর আজমীর শেখকে গণপিটুনি দিতে থাকে। এখবর পেয়ে পটিয়া থানার ওসি বোরহান উদ্দীন সেকেন্ড অফিসার নাদিম মাহামুদসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে দিনমজুর আজমীর শেখকে উদ্ধার করে। এতে ঘটনাস্থল থেকে পুলিশ সুমনকে গ্রেফতার করে। দিনমজুর আজমীর শেখ জানায় সে খুলনা জেলার ফুলতলা উপজেলার গোলাম মোস্তফার পুত্র। কাজের সন্ধানে এসে সবজারপাড়া মসজিদে আশ্রয় নেওয়ার জন্য মসজিদের পাশে গেলে সুমনসহ কয়েকজন তাকে ছেলে ধরা চিৎকার দিয়ে পিটাতে থাকে। 

পটিয়া থানার ওসি বোরহান উদ্দীন জানান ছেলেধরা গুজব ছড়ানোর দায়ে সুমনসহ অজ্ঞাতনামা ৭/৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের হযেছে। গতকাল শনিবার সুমনকে আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন